চূড়ান্ত হয়নি ফলপ্রকাশ, জানালো সিবিএসই

দেবলীনা পাত্র, প্রতিনিধি : এখনই ফলপ্রকাশ হচ্ছেনা সিবিএসই-র দশম এবং দ্বাদশ শ্রেণীর পরীক্ষার। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো সার্কুলার প্রচারিত হচ্ছে, যেখানে জানানো হচ্ছে যে সিবিএসই-র দশম শ্রেণীর ফল প্রকাশ হবে ১৩ই জুলাই এবং ১০ই জুলাই হবে দ্বাদশ শ্রেণীর ফলপ্রকাশ। গোটা ঘটনায় বিভ্রান্তি ছড়ায় পড়ুয়াদের মধ্যে। জটিলতা দূর করতেই সিবিএসই( সেন্ট্রাল বোর্ড অফ সেকণ্ডারি এডুকেসন)-র তরফে সরকারিভাবে জানানো হয়েছে যে এমন কোনও সিদ্ধান্ত তারা নেয়নি।

গত কয়েকদিন ধরেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হতে থাকে একটি সারকুলার। যেখানে বলা হয় সিবিএসই-র দশম শ্রেণীর ফল প্রকাশ হবে ১৩ই জুলাই এবং ১০ই জুলাই ফলপ্রকাশ হবে দ্বাদশ শ্রেণীর। কয়েকটি সংবাদ মাধ্যমও সেই সংবাদ প্রচারিত হতে থাকায় জটিলতা আরও বাড়ে। বিপাকে পরেন পড়ুয়ারা। কিন্তু সিবিএসই আজ সাফ জানিয়েছে , ফলপ্রকাশ যত তাড়াতাড়ি সম্ভব করা হবে কিন্তু কোনও তারিখ এখনও চূড়ান্ত করা হয়নি।

অভিভাবকদেরও কোনোরকম ভুয়ো তথ্য সম্পর্কে সচেতন থাকার পরামর্শও দিয়েছে সিবিএসই বোর্ড। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী জুলাই মাসের ১৫ তারিখের মধ্যে ফলপ্রকাশ হতে পারে বলে জানা যাচ্ছে। যদিও এর কোন অফিসিয়াল কনফারমেশন সিবিএসই বোর্ড- এর তরফে জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *